স্বামী বিবেকানন্দ ময়দানে দীপা ও বিশ্বেশ্বরকে সংবর্ধনা

Dipa Karmakar.jpg7

স্বামী বিবেকানন্দ ময়দানে দীপাকে সংবর্ধনা

Dipa Karmakar.jpg8

স্বামী বিবেকানন্দ ময়দানে বিশ্বেশ্বরকে সংবর্ধনা

Dipa Karmakar.jpg5 Dipa Karmakar.jpg6 নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ আগষ্ট ।। রিও অলিম্পিকে চতুর্থ স্থান দখল করে সোমবার রাজ্যে প্রবেশ করার পর স্বর্ণকন্যা দীপা কর্মকার ও তার কোচ বিশ্বশ্বর নন্দীকে সংবর্ধনা দেয়া হয়। স্বামী বিবেকানন্দ ময়দানে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজ্য সরকারের তরফে মূখ্যমন্ত্রী মানিক সরকার দীপা ও বিশ্বশ্বর নন্দীকে পুষ্পস্তবক ও মানপত্র দিয়ে সংবর্ধনা দিয়েছেন। বিভিন্ন সংস্থার তরফেও স্বামী বিবেকানন্দ ময়দানে দীপাকে পুষ্পস্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়।

মূল অনুষ্ঠান শুরুর আগে সেখানে জিমন্যাস্ট, সমবেত পিটি ও যোগাসন প্রদর্শন কড়া হয়। দীপা মঞ্চে আসার সাথে সাথে শুরু হয় উদ্বোধনী সঙ্গীত।

অনুষ্ঠানে স্বাগত ভাষন রাখেন ক্রীড়া সচিব। ভাশন রাখতে গিয়ে দীপার বাবা বলেন দীপা এখন আর রাজ্যের মেয়ে নয়, গোটা দেশের মেয়ে।

পরিকাঠামো বদলানোর জন্য বিশ্বেশ্বর নন্দী রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন। তিনি বলেছেন সুযোগ পেলে আরো দীপা তৈরি করবেন তিনি।

দীপা তার সংক্ষিপ্ত ভাষনে বলে, আগামী টোকিও অলিম্পিকে দেশকে পদক এনে দেবেই।

মূখ্যমন্ত্রী ভাষনে দীপা ও বিশ্বেশ্বরকে তাদের সাফল্যের জন্য অভিনন্দন জানান। তিনি বলেন, রাজ্য সরকার দীপার এই সাফল্যের জন্য দীপাকে পদন্নোতি দিয়ে এসিস্টেন্ট ডিরেক্টর এবং বিশ্বশ্বর নন্দীকে পদন্নোতি দিয়ে ডেপুটি ডিরেক্টর পদ দেয়া হয়েছে। পাশাপাশি দীপার সাফল্য উপলক্ষ্যে ২৩শে আগষ্ট (মঙ্গলবার) সমস্ত স্কুল ও কলেজ ছুটি ঘোষনা করেছে রাজ্য সরকার।

স্বামী বিবেকানন্দ ময়দানে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মূখ্যমন্ত্রী মানিক সরকার, ক্রীড়া মন্ত্রী সহিদ চৌধুরী, শিক্ষা মন্ত্রী তপন চক্রবর্তী, বনমন্ত্রী নরেশ জমাতিয়া, সাংসদ শঙ্কর প্রসাদ দত্ত, দীপা কর্মকার, কোচ বিশ্বেশ্বর নন্দী, দীপার মাতা পিতা, ক্রীড়া সচিব, বিষয়ক ও ক্রীড়া দপ্তর এবং ক্রীড়া পর্ষদের বিভিন্ন আধিকারিক সহ অন্যান্যরা।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*