রাজ্যের বুকে প্রথম আত্মপ্রকাশ ঘটল বিশ্বকাপ ক্রিকেট এন্থেম ‘ছু লেঙ্গে তারোকো’

FB_IMG_1557578145947আপডেট প্রতিনিধি, আগরতলা, ১১ মে ।। ত্রিপুরা রাজ্যের বুকে এই প্রথম মুক্তি পেলো বিশ্বকাপ ক্রিকেট নিয়ে একটি হিন্দি মিউজিক ভিডিও। দীর্ঘ ৬ মাসের অক্লান্ত পরিশ্রমের পর অবশেষে ১০ই মে (শুক্রবার) রাজ্যের গোমতী জেলার উদয়পুরের একটি স্যোশাল মিডিয়া সংস্থা ‘ফান হোলিক ছোকরে’ (FunHolic Chokrey) এর পেজে আত্মপ্রকাশ ঘটল ক্রিকেট বিশ্বকাপ এন্থেম “The Cricket World Cup Anthem-2019″। যার নাম হল ‘ছু লেঙ্গে তারোকো’। জানা গেছে, পুলওয়ামা হামলায় শহীদ বীর জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভিডিওটিতে একটি মাইক্রো ড্রামার মাধ্যমে উৎসর্গ করা হয়েছে। ইতিমধ্যেই রাজ্য সহ দেশ তথা বাংলাদেশেও দারুণ জনপ্রিয়তা পেয়েছে মিউজিক ভিডিওটি।
‘ফান হোলিক ছোকরে’ সংস্থার তরফে অনির্বাণ ভৌমিক “নিউজ আপডেট অব ত্রিপুরা ডট কম” প্রতিনিধিকে জানান, এই গানটিতে রাজ্যের তরুণ কন্ঠশিল্পী তাপস ধর, পার্থ প্রতিম সাহা, কৃষান দাস, অম্লান দেবনাথ ও সিদ্ধান্ত সাহা মোট ৫ জন কন্ঠ দিয়েছেন। সঙ্গীত পরিচালনা করেছেন তাপস ধর এবং গানটি লিখেছেন সৈকত সরকার। তিনি জানান, মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন জয় দেব, অঙ্কিতা দেবনাথ, কোয়েল মজুমদার, রজত দে, নবারুণ চক্রবর্তী, বিপ্লব দেবনাথ, সাগর দেবনাথ, শান্তু সরকার এবং অনির্বাণ ভৌমিক।
উল্লেখ্য, গত ২৩শে এপ্রিল গানটির টিজার প্রকাশিত হয়েছিল।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>