মূখ্যমন্ত্রী ও দেওধরের আমন্ত্রণে রাজ্যে আসার ইচ্ছা প্রকাশ করলেন আশা ভোঁসলে

avআপডেট প্রতিনিধি, আগরতলা, ১৫ জুন ৷৷ রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের আমন্ত্রণে রাজ্যে আসার ইচ্ছা প্রকাশ করলেন সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে। শুক্রবার দিল্লীতে বর্ষিয়ান সঙ্গীত শিল্পী আশা ভোঁসলের সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপি রাজ্য প্রভারি সুনিল দেওধর। তিনি সঙ্গীত শিল্পী আশা ভোঁসলেকে ত্রিপুরার ঐতিহ্য বাঁশ বেতের তৈরি দুর্গা প্রতিমা ও ঐতিহ্য বহন কারী রিশা পড়িয়ে শুভেচ্ছা জানান। পাশাপাশি রাজ্যের মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং উপ-মূখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মার হয়ে রাজ্যে আসার জন্য আমন্ত্রন জানালেন বিজেপি রাজ্য প্রভারি সুনিল দেওধর।
এদিন এক বার্তালাপে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সাথেও কথা হয় সঙ্গীত শিল্পী আশা ভোঁসলের। মূখ্যমন্ত্রী তাঁর সোশ্যাল মিডিয়া উল্লেখ করেন, “দেশের প্রসিদ্ধ গায়িকা আশা ভোঁসলেজীর সঙ্গে ফোনে কথোপকথনের সময় তাঁকে পঞ্চমদার জন্মদিনে রাজ্যে আসার আমন্ত্রন জানাই। আশাজী আমার আমন্ত্রন স্বীকার করে খুব শীঘ্রই ত্রিপুরায় আসার আশ্বাস প্রদান করেন। রাজ্যের কলা ও সংস্কৃতির অগ্রগতির জন্য প্রতিজ্ঞাবদ্ধ আমাদের সরকার মহান গায়ক এবং সঙ্গীত রচয়িতা আর.ডি. বর্মনজীর সঙ্গে সম্পর্কিত অমূল্য স্মৃতিগুলিকে সংরক্ষিত করার জন্য একটি সংরক্ষণালয় তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। আশাজীর কাছে এই সংরক্ষণালয়টি উদ্বোধন এবং এই উদ্যোগকে সহযোগীতা করার জন্য অনুরোধ করি। আমি অত্যন্ত খুশি যে তিনি আমার দুটি অনুরোধই গ্রহন করেছেন। আশাজীর সঙ্গে বার্তালাপের সুযোগ করে দেওয়ার জন্য শ্রী সুনীল দেওধর জীকে ধন্যবাদ জানাই।”
আমন্ত্রণে পেয়ে সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে বলেন, “ত্রিপুরা আমার শ্বশুর বাড়ি। আমি শচীন দেববর্মনের পুত্রবধূ। পঞ্চম কে বহুবার বলেছি ত্রিপুরায় যেতে চাই রাজবাড়ীতে যেতে চাই।“ আমন্ত্রন পেয়ে আপ্লুত তিনি। জানালেন খুব শীঘ্রই ত্রিপুরায় সফরে আসবেন তিনি।
FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*