জঙ্গল থেকে নিখোঁজ ব্যাক্তির পঁচা গলা মৃতদেহ উদ্ধার

সাগর দেব, তেলিয়ামুড়া, ০৫ আগস্ট || সাত সকালে বাড়ি থেকে ৫০ মিটার দূরত্বে পার্শ্ববর্তী এক জঙ্গল থেকে উদ্ধার পঁচা গলা মৃতদেহ। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন মহারানীপুর দেবনাথ পাড়া এলাকায় শুক্রবার। সাত সকালে মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকাবাসীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
জানা যায়, বিগত কয়েক দিন ধরে কোন কিছু পঁচা গন্ধ ছড়াচ্ছিল গোটা এলাকায়। শুক্রবার সকাল নাগাদ এলাকার জনৈক ব্যাক্তি কোথা থেকে এই পঁচা গন্ধ ছড়াচ্ছে তার সন্ধানে বেরিয়ে দেখতে পায় এই এলাকার একটি বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে লিচু গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে কঙ্কালের মুন্ডু। সঙ্গে সঙ্গে ওই ব্যাক্তির চিৎকার চেঁচামিতে ছুটে আসে এলাকার লোকজন। পরবর্তীতে দেখতে পাওয়া যায় লিচু গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে একটি মুন্ডু এবং গাছের নিচে মাটিতে পড়ে রয়েছে একটি মুন্ডু বিহীন দেহ। মুহূর্তেই ছড়িয়ে পড়ে এলাকায় চাঞ্চল্য। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় তেলিয়ামুড়া থানার পুলিশকে। তেলিয়ামুড়া থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে এবং এলাকাবাসীদের সঙ্গে কথাবার্তা বলে জানতে পারে এলাকারই মন্টু দাস নামের ৪৬ বছর বয়সি এক ব্যাক্তি গত শুক্রবার থেকে নিখোঁজ। মন্টু দাসের পরিবারের লোকজন জুতো, গামছা এবং পরনের পোশাক দেখে চিহ্নিত করতে পারে এটি মন্টু দাসের মৃতদেহ। পরিবার সূত্রে জানা যায়, ৭ দিন ধরে নিজ বাড়ি থেকে নিখোঁজ ছিল মন্টু দাস। কিন্তু আচমকা নিজ বাড়ি থেকে ৫০ মিটার দূরত্বে গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় মন্টু দাসের মৃত।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৃত দেহটিতে গত এক সপ্তাহ ধরে পচন ধরার ফলে ঝুলন্ত অবস্থায় থাকা দেহটি মাটিতে পড়ে যায় এবং মুণ্ডুটি গাছে গামছার সঙ্গে ঝুলন্ত অবস্থায় থেকে যায়।
মৃতদেহটি পুরোপুরিভাবে পথ যাওয়ার ফলে ঘটনাস্থলেই তেলিয়ামুড়ার ডি সি এম এবং চিকিৎসকের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হয়। শেষে পুর পরিষদের শববাহী গাড়ি যুগে মৃতদেহটি শেষকৃত্য সম্পন্ন করার জন্য নিয়ে যাওয়া হয় নেতাজি নগর স্থিত মহাশ্মশান ঘাটে।
কিন্তু বাড়ি থেকে ৫০ মিটার দূরত্বে মন্টু দাসের মৃত দেহ উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকার এলাকাবাসীদের মধ্যে।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*