প্রথম সারির করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান

সাগর দেব, তেলিয়ামুড়া, ০৫ আগস্ট || উদ্বোধন হলো তেলিয়ামুড়া অন্যতম বনেদী ক্লাব বলে পরিচিত প্রোগ্রেসিভ ইউথ ক্লাবের নতুন পাকা বাড়ির। রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়ের হাত ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্বোধন হয় নতুন ক্লাব ভবনের।
তেলিয়ামুড়া করইলং এলাকায় আসাম-আগরতলা জাতীয় সড়কের পাশে অবস্থিত এই বনেদী ক্লাব বরাবরই সামাজিক কাজে নিজেদের জড়িয়ে রেখেছে। ক্লাবের নতুন পাকা বাড়ির উদ্বোধন উপলক্ষে পাঁচ দিনব্যাপ নানা বীধ সামাজিক কর্মসূচি হাতে নিয়েছিল ক্লাব। এর মধ্যে ছিল মেগা স্বাস্থ্য শিবির, বৃক্ষরোপণ ,স্বেচ্ছায় রক্তদান শিবির, সাংস্কৃতিক অনুষ্ঠান, মাস্ক বিতরণ, বস্ত্র দান ইত্যাদি
বৃহস্পতিবার সন্ধ্যায় হয় নতুন পাকা বাড়ির উদ্বোধন। এই উপলক্ষে হয় এক মনোজ্ঞ অনুষ্ঠান। অনুষ্ঠানে সাংবাদিক, চিকিৎসক, নার্স পুলিশ, বিভিন্ন সামাজিক সংস্থা সহ বিভিন্ন দপ্তর অর্থাৎ যারা করোনা সময়কালে নিজেদের জীবনের তোয়াক্কা না করে মানুষের সেবা করে গেছেন সেই রকম প্রথম সারির করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক শ্রীমতি কল্যাণী রায় পৌর পিতা রূপক সরকার সহ পৌর পিতা মধুসূদন রায়, জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী, মহকুমা পুলিশ আধিকারিক সোনাচরণ জমাতিয়া সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানে স্বাগত ভাষণ রাখেন ক্লাব সম্পাদক পিন্টু দাস।
অনুষ্ঠানের বক্তব্য রাখতে গিয়ে বিধায়িকা ক্লাবের এই সামাজিক কর্মসূচির ভুয়সী প্রশংসা করেন এবং আগামী দিনেও ক্লাব মানুষের স্বার্থে সমাজের স্বার্থে সামাজিক এইরূপ কর্মসূচি জারি থাকবে বলে তিনি আশা ব্যাক্ত করেন।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*