বৈধ কাগজপত্র না থাকার কারণে আদালতের নির্দেশে সিল করা হল ৪টি বিশুদ্ধ পানীয় জলের কোম্পানি

সাগর দেব, তেলিয়ামুড়া, ০২ ডিসেম্বর || বৈধ কাগজপত্র না থাকার কারণে আদালতের নির্দেশ অনুসারে তেলিয়ামুড়া মহকুমা শাসকের পক্ষ থেকে তেলিয়ামুড়া ও কল্যাণপুরে সিল করে দেওয়া হল মোট চারটি জলের কোম্পানি।
উল্লেখ্য, গত বেশ কিছুদিন পূর্বে মহকুমা প্রশাসনের এক প্রতিনিধিদল তেলিয়ামুড়া মহকুমার মোট ৫টি বিশুদ্ধ জলের কোম্পানিতে ঝটিকা অভিযান চালিয়েছিল। পরিদর্শনকালে ৫টি জল কোম্পানি থেকে জলের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে পরীক্ষা নিরীক্ষার জন্য। সেই সাথে জল কোম্পানি গুলির নথিপত্র গুলিও খতিয়ে দেখা হয়েছিল। সেই ৫টি জল কোম্পানি গুলির মধ্যে ৪টি জল কোম্পানি গুলির নথিপত্র গরমিল থাকার কারণে আদালতের নির্দেশ অনুযায়ী তেলিয়ামুড়া শান্তিনগরস্থিত “জীবন অ্যাকুয়া”, নেতাজিনগরস্থিত “হিমাচল অ্যাকুয়া”, মোহরছড়াস্থিত “ফাইন ড্রপ” ও তোতাবাড়িস্থিত “লাইফ কিং” নামক এই চারটি জল কোম্পানি সিল করে দেয় মহকুমা প্রশাসনের প্রতিনিধি দল। শুক্রবার মহকুমা প্রশাসনের এই প্রতিনিধি দলে ছিলেন তেলিয়ামুড়ার দুই ডি.সি.এম বাপ্পাদিত্য রায় ভৌমিক ও অঞ্জন চৌধুরী, তাছাড়া ফুড ইন্সপেক্টর ভুট্টু দেববর্মা সহ তেলিয়ামুড়া পুলিশ প্রশাসন।
মহকুমা প্রশাসনের এই প্রতিনিধি দলটি জল কোম্পানির মালিকদের স্পষ্ট জানিয়ে দেন যতদিন না পর্যন্ত জল কোম্পানির সঠিক নথিপত্র না করা হবে ততদিন পর্যন্ত বন্ধ থাকবে এই জল কোম্পানিগুলো।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*