সহিদ মিঞার বাড়িতে সিপিআই রাজ্য প্রতিনিধি দল

আপডেট প্রতিনিধি, আগরতলা, ০২ ডিসেম্বর || সন্ত্রাসীদের হামলায় নিহত শহীদ সহিদ মিঞার চড়িলাম উত্তরমুড়াস্থিত বাড়িতে শুক্রবার যান সিপিআই রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য মিলন বৈদ্যর নেতৃত্বে সিপিআই রাজ্য পরিষদের তিন সদস্যের প্রতিনিধি দল। ঐখানে গিয়ে শহীদ সহিদ মিঞার স্ত্রী, ছেলে, মেয়ে, ভাই সহ পরিবারের সদস্যদের সাথে দেখা করে গভীর সমবেদনা জ্ঞাপন করে সিপিআই রাজ্য প্রতিনিধি দলের সদস্যরা। সিপিআই নেতৃত্ব সহিদ মিঞার পরিবারকে সর্বদিক দিয়ে সহযোগিতার আশ্বাস দেন।
উল্লেখ্য, শহীদ সহিদ মিঞার ছোট ভাই অহীদ মিঞা সিপিআই রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য তথা দলের বিশালগড় মহকুমা সম্পাদক এবং ওনার আরেক ছোট ভাই রহিম মিঞাও সিপিআই রাজ্য পরিষদের সদস্য।
উল্লেখ্য, ঐদিন বড় ভাই সহিদ মিঞাকে বাঁচাতে গিয়ে হামলার মুখে পড়েন তার ছোট ভাই সিপিআই রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য অহীদ মিঞা। কোনোরকম প্রাণ রক্ষা করে বড় ভাই সহিদ মিঞাকে জিবি হাসপাতালে নিয়ে যান তিনি। পর দিন সহিদ মিঞার নিথর দেহ জিবি হাসপাতাল থেকে আনতে গিয়ে পুলিশি হেনস্থার স্বীকার হন অহীদ মিঞা। দুষ্কৃতীরা পরিকল্পিত ভাবে সিপিআই রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য তথা সহিদ মিঞার ছোট ভাই অহীদ মিঞার বিরুদ্ধেও মিথ্যা মামলা দেখিল করেছে বলে অভিযোগ। এই ঘৃণ্য চক্রান্তের তীব্র নিন্দা জানাচ্ছে সিপিআই ত্রিপুরা রাজ্য পরিষদ এবং একই সাথে সহিদ মিঞাকে খুনে করা মূল অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছে সিপিআই ত্রিপুরা রাজ্য পরিষদ।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*