প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের দ্বারোদঘাটন এবং ব্লক-ভিত্তিক কৌশল মেলার উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

আপডেট প্রতিনিধি, আগরতলা, ০২ ডিসেম্বর || সরকারি ও দলীয় বিভিন্ন কর্মসূচীতে যোগ দিতে শুক্রবার উত্তর ত্রিপুরা জেলা সফরে গেলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। এদিন উত্তর ত্রিপুরা জেলার কদমতলা, ব্রজেন্দ্রনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের দ্বারোদঘাটন করেন মুখ্যমন্ত্রী। দ্বারোদঘাটনের পর তিনি হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন। পাশাপাশি চিকিৎসা পরিষেবা সম্পর্কে বিস্তৃতভাবে চিকিৎসকদের সাথে আলোচনা করেন। এদিন ব্লক-ভিত্তিক কৌশল মেলারও উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। কৌশল মেলায় বিভিন্ন প্রকল্পে লাভার্থীদের মধ্যে চেকের মাধ্যমে আর্থিক সহায়তা এবং আয়ুষ্মান কার্ড তুলে দেন মুখ্যমন্ত্রী।
উদ্বোধন শেষে মুখ্যমন্ত্রী বলেন, সমাজের অন্তিম ব্যক্তির কাছে উন্নত স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেয়া বর্তমান সরকারের অন্যতম লক্ষ্য। তিনি বলেন, স্বাস্থ্যসেবাকে আরো সুসংগঠিত ও যুগোপযোগী করে তুলতে পরিকাঠামোগত উন্নয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেন, স্বাস্থ্য, শিক্ষা থেকে শুরু করে যোগাযোগ ব্যবস্থা, সব ক্ষেত্রেই উন্নয়নের নতুন দিশা নিয়ে‌ কাজ করছে বর্তমান রাজ্য সরকার। এই উন্নয়ন‌মূলক কাজের সুফল পেয়ে দারুন খুশি সকল অংশের জনগণ।
পাশাপাশি এদিন ধর্মনগরে উত্তর ত্রিপুরা জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারীক কার্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*