নৃশংস খুনের ঘটনায় চাঞ্চল্য রানীরবাজার সহ সংলগ্ন অঞ্চলে

murder murder2দেবজিত চক্রবর্তী, আগরতলা, ১৬ এপ্রিল ।। রানীরবাজার বৃদ্ধিনগরে মহিলার নৃশংস খুনের সংবাদ সকালবেলাতেই শহরে ছড়িয়ে পরে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই বৃদ্ধিনগরে মহিলা কে নারকিয় কায়দায় খুন করার ছবি জনমনে ত্রাসের সঞ্চার করে। ধারালো অস্ত্রে যে পৈশাচিক কায়দায় খুন করা হয়েছে তা অনেকটা আই.এস. সন্ত্রাসীদের মুণ্ডুচ্ছেদের মত। ৬০ বছরের কল্পনা দাসের খুনের ঘটনায় বৃদ্ধিনগর সংলগ্ন অঞ্চলে মানুষের মধ্যে চাঞ্চল্য আর ত্রাসের সৃষ্টি হয়েছে। ধটনা স্থলে প্রচুর মানুষ উপস্থিত হয়, পৌঁছে যায় পুলিশ বাহিনী। নৃশংস ভাবে খুন হওয়া কল্পনা দাস সম্পর্কে পশ্চিম জিলা প্রাক্তন সভাধিপতি জিতেন দাসের সহধর্মিণী ছিলেন। খুন নিয়ে মানুষের মধ্যে জল্পনা কল্পনার পাশাপাশি পুলিশ তদন্তে নেমে পড়েছে।
এদিকে CPI(M) রাজ্য সম্পাদক বিজন ধর সাংবাদিক সন্মেলন করে বৃদ্ধিনগরে মহিলা খুনের ঘটনার দুঃখ প্রকাশ করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবী জানান এবং পুলিশকে সঠিক তদন্তের নির্দেশ দেয়।
রানীরবাজার বৃদ্ধিনগরে পশ্চিম জিলা প্রাক্তন সভাধিপতি জিতেন দাসের স্ত্রী কল্পনা দাসের নৃশংস খুনের ধটনায় জিতেনের পরিবারের ৫ জনের নামে লিখিত মামলা করেছেন মৃতার ভাই। অভিযোগ করা হয় জিতেন দাস, তার দুই ভাই অতুল দাস, সতু দাস এবং তাদের স্ত্রীদের নামে। পুলিশ ভারতীয় দন্ডবিধির ৪৯৮(এ), ৩০২ এবং ৩১০ ধারায় মামলা গ্রহন করে।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*