ইন্ডিয়ান এসোসিয়েশন অব ক্লিনিক্যাল মেডিসিনের বার্ষিক সম্মেলনের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

আপডেট প্রতিনিধি, আগরতলা, ২৪ নভেম্বর || ইন্ডিয়ান এসোসিয়েশন অব ক্লিনিক্যাল মেডিসিনের ২৯’তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় শুক্রবার। এদিন রাজধানীর হাঁপানিয়াস্থিত ইন্টারন্যাশনাল ইন্ডোর এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত এই বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। সম্মেলন চলবে আগামী ২৬শে নভেম্বর পর্যন্ত।
এদিন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন ইন্ডিয়ান এসোসিয়েশন অব ক্লিনিক্যাল মেডিসিনের প্রাক্তন সভাপতি প্রফেসর (ডাঃ) সুকুমার মুখার্জি, এসোসিয়েশনের ন্যাশনাল প্রেসিডেন্ট ডাঃ কে কে পারিক, ইন্ডিয়ান এসোসিয়েশন অব ক্লিনিক্যাল মেডিসিনের সম্মেলনের সায়েন্টিফিক কমিটির চেয়ারম্যান ডাঃ এইচ এস পাঠক, ইন্ডিয়ান এসোসিয়েশন অব ক্লিনিক্যাল সাধারণ সম্পাদক ডাঃ সুরেশ কুশওয়া, সম্মেলনের আয়োজক কমিটির চেয়ারম্যান প্রফেসর (ডাঃ) প্রদীপ ভৌমিক, আয়োজক কমিটির সম্পাদক প্রফেসর (ডাঃ) দেবপ্রসাদ চক্রবর্তী প্রমুখ।
এদিন অনুষ্ঠানে এসোসিয়েশনের পক্ষ থেকে প্রফেসর (ডাঃ) সুকুমার মুখার্জি এবং প্রফেসর জি এল আবস্তিকে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে সম্মানিত করা হয়। তাদের হাতে মেডেল ও শংসাপত্র তুলে দেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। তাছাড়াও এসোসিয়েশনের পক্ষ থেকে স্বাস্থ্যক্ষেত্রে উল্লেখযোগ্য কাজের জন্য চিকিৎসকদের পুরস্কৃত করা হয়।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*