রাজনীতিতে বিশ্বাসী নয় বিজেপি : মোদি

modiজাতীয় ডেস্ক ।। বিজেপি সরকার রাষ্ট্রনীতিতে বিশ্বাসী, রাজনীতিতে নয় বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোববার রাহুল গাঁন্ধীর নেতৃত্বে কংগ্রেসের আয়োজিত কৃষক সমাবেশকেও কটাক্ষ করেন মোদি।
মোদি বলেন, বর্তমান কেন্দ্রীয় সরকার গরীবের পক্ষের সরকার। তিনি ‘জনধন যোজনা’, ‘নারী বাঁচাও, নারী পড়াও’, ‘স্বচ্ছ ভারত অভিযান’, এলপিজি গ্যাসে ভর্তুকিসহ কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরেন।
সাম্প্রতিককালে জমি বিল নিয়ে কংগ্রেসের আক্রমণের মুখে একাধিকবার পড়তে হয়েছে মোদী সরকারকে। এ প্রসঙ্গে তিনি বলেন, অসময়ের বৃষ্টিতে ফসল নষ্ট হওয়ায় কৃষকদের ক্ষতিপূরণ দিয়েছে সরকার। তাছাড়াও ক্ষতিগ্রস্থ ফসল কিনে নেওয়ার কথাও ভাবছেন তাঁরা। এদিনের আলোচনাসভায় মোদি বারবার গরীবদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই গরীবদের জীবনযাত্রার পরিবর্তন আনা তাঁর সরকারের অন্যতম লক্ষ্য ছিল এবং তা আনতে তাঁর সরকার সচেষ্টও।
ওই বৈঠকে যুদ্ধ-বিধ্বস্ত ইয়েমেনে তিন হাজারেরও বেশী আটকে থাকা ভারতীয়দের উদ্ধার করায় পররাষ্ট্র মন্ত্রণালয়, পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও জেনারেল ভিকে সিংহের ভূয়সী প্রশংসা করেছেন মোদি।
উল্লেখ্য, নরেন্দ্র মোদি সরকারের জমি নীতির বিরোধিতা করে আজ দিল্লির রামলীলা ময়দানে কংগ্রেস রাহুল গাঁন্ধীর নেতৃত্বে কৃষক সমাবেশের আয়োজন করেছিল।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*