১৬ কোটি টাকার মাসুল গুনছেন যুবরাজ

jrস্পোর্টস ডেস্ক ।। গত আইপিএলে যেখানে তার মূল্য ছিল মাত্র ২ কোটি টাকা। অথচ গেল বিশ্বকাপে তার জায়গা না পাওয়া যুবরাজ এবারের আসরে বিক্রি হয়েছেন রেকর্ড ১৬ কোটি টাকাতে। কিন্তু বাজে পারফর্মেন্সের কারণে যুবরাজ এখন তীব্র সমালোচনার মুখে।
এবারের আইপিএলে এ পর্যন্ত ৫ ম্যাচ খেলে করেছেন (৯+২৭+৫৪+৯+২১) ১২০ রান। যার গড় মাত্র ২৪! এতে সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছেন তিনি। প্রশ্ন উঠেছে তার মূল্য নিয়ে। আসলেই কি ১৬ কোটি টাকার মূল্যের খেলোয়াড় যুবরাজ?
অন্যদিকে,৩৩ বছর বয়সি বাঁহাতি এই অলরাউন্ডার পাঞ্জাব ছেড়ে দিল্লি ডেয়ারডেভিলসে যোগ দিলেও হারের ক্ষরা কাটাতে পারছে না তার দল। গত ১৩ ম্যাচের মধ্যে ১২ ম্যাচেই হেরেছে দিল্লি ডেয়ারডেভিলস। যুবরাজ আসলেও দূর হয়নি দলের দুর্গতি। তাই ফ্র্যাঞ্চাইজির দেওয়া মূল্য নিয়ে ভারতের তারকা অলরাউন্ডারকেও প্রশ্নের সম্মূখীন হতে হচ্ছে।
আর এমনই এক প্রশ্নের সম্মুখীন হয়ে রাগান্বিত হয়ে উত্তর দিয়েছেন যুবরাজ। তিনি বলেছেন,‘আমি কখনো ১৬ কোটি টাকা চাইনি। নিলামে অন্যান্য খেলোয়াড়দের মতোই আমার দাম উঠেছে। আমি এত এত টাকা পেতে এখানে আসিনি। আমি খেলাকেই প্রাধান্য দিই অন্য কিছুকে নয়। দয়াকরে এ নিয়ে কেউ সমালোচনা করবেন না।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*