লাল ভাইরা বছরের পর বছর জাতি-জনজাতির মধ্যে সংঘাত বাঁধিয়ে ক্ষমতায় থাকতোঃ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৫ এপ্রিল || নির্বাচনী জনসভায় অংশ নিতে রবিবার রাতেই রাজ্যে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সোমবার কুমারঘাটের পি ডাব্লিউ ডি মাঠে বিজেপি আয়োজিত এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন তিনি।
এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, ত্রিপুরায় জনজাতিদের মধ্যে বিভেদ তৈরী করাই ছিল কমিউনিস্টদের কাজ। তিনি বলেন, কংগ্রেস এবং সি পি আই (এম)’র শাসনকালে জনজাতিরা যোগ্য সন্মান পাননি। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের যোগ্য সন্মান দিয়েছেন। আজ ত্রিপুরার অনেক জনজাতি পদ্ম পুরষ্কারে সম্মানিত হয়েছেন।
তিনি বলেন, রাজ্যে বিষ ছড়াচ্ছে সি পি আই (এম)। তাতে কর্ণপাত করবেন না। তিনি বলেন, জনজাতিদের দেওয়া সমস্ত প্রতিশ্রুতি পূরণ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
এদিন তিনি বলেন, কমিউনিষ্টদের শাসনকালে ত্রিপুরায় শুধুমাত্র একটি জাতীয় সড়ক ছিল। কিন্তু মোদী সরকার রাজ্যে জাতীয় সড়কের সংখ্যা বৃদ্ধি করেছে, বর্তমানে এই সংখ্যা নয়টি। এছাড়াও, আগরতলা- আখাউড়া রেল প্রকল্প বাস্তবায়নের কাজকেও এগিয়ে নিয়েছে মোদী সরকার। বর্তমান সরকারের সময়ে গড়ে উঠছে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম।
তিনি বলেন, “লাল ভাইরা বছরের পর বছর জাতি-জনজাতির মধ্যে সংঘাত বাঁধিয়ে ক্ষমতায় থাকতো কিন্তু একমাত্র যশস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী সবার বিকাশকে সুনিশ্চিত করেছে”।
এদিন এই নির্বাচনী জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেব বর্মণ, তিপ্রা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেব বর্মণ, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য প্রমুখ।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*