শেষ বেলায় প্রচারে ঝড় তুলতে আগরতলায় বিজয় শঙ্খনাদ মহা সমাবেশে প্রধানমন্ত্রী, রোড শো’তে জনজোয়ারে ভাসলো শহর

আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৭ এপ্রিল || সরব প্রচারের শেষ বেলায় প্রচারে ঝড় তুলতে আগরতলায় আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার আসামে এক জনসভা শেষ করে আগরতলায় আসেন প্রধানমন্ত্রী। এদিন আগরতলাস্থিত এম বি বি বিমানবন্দরে অবতরণ করে সেখান থেকে রোড শো করে রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে আসেন প্রধানমন্ত্রী। এদিন স্বামী বিবেকানন্দ ময়দানে বিজেপি’র বিজয় শঙ্খনাদ মহা সমাবেশে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
এদিন বিজয় শঙ্খনাদ মহা সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, আগরতলার এই স্বামী বিবেকানন্দ ময়দানে আমি যতবারই আসি প্রত্যেকবার আগের থেকে বেশি উৎসাহ দেখতে পাই, আপনারা প্রত্যেকবার আগের রেকর্ড ভেঙে দেন। তিনি বলেন, ২০১৮ সালে ত্রিপুরাকে HIRA মডেল উপহার দিয়েছিলাম, আজ মানিক সাহার সরকার HIRA+ মডেলের উপর কাজ করে চলেছে।
প্রধানমন্ত্রী বলেন, বিজেপি সরকার ভারতবাসীর জন্য ৩ কোটি নতুন বাড়ি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে। আমাদের এই উদ্যোগের ফলে ত্রিপুরার জনগণও অনেক উপকৃত হবেন। তিনি বলেন, আমরা উত্তর-পূর্বাঞ্চলে কানেক্টিভিটি বাড়ানোর দিকে নজর দিচ্ছি। আমাদের সরকার ৩ লাখের বেশি মহিলাকে কে বিনামূল্যে গ্যাস সংযোগ দিয়েছে। জনজাতি সম্প্রদায়ের শিশুদের শিক্ষা দেওয়ার জন্য আমরা একলব্য মডেল স্কুলও চালু করেছি। প্রধানমন্ত্রী বলেন, আমরা আয়ুষ্মান ভারত যোজনার সুবিধা প্রবীণ নাগরিকদের জন্য করার সিদ্ধান্ত নিয়েছি। ত্রিপুরার উন্নয়নের জন্য, বিজেপি HIRA মডেল – হাইওয়ে, ইন্টারনেটওয়ে, রেলওয়ে এবং এয়ারওয়েতে কাজ করেছে। তিনি বলেন, গত ১০ বছরে ত্রিপুরা বিকাশের ট্রেলর দেখেছে। আগামী পাঁচ বছরে এই রাজ্যকে আরও এগিয়ে নিয়ে যাওয়া হবে।
এদিন প্রধানমন্ত্রী বলেন, আজ রাম নবমীর পুণ্য মুহুর্তে মা কামাখ্যার ভূমি পরিদর্শন করেছি এবং এখন মাতা ত্রিপুরা সুন্দরীর কাছে প্রণাম করছি। তিনি আবেগের সুরে বলেন, ৫০০ বছরের দীর্ঘ প্রতীক্ষার পরে আজ সেই রামনবমী এসেছে যখন ভগবান শ্রী রাম তাবু থেকে অযোধ্যার বিশাল মন্দিরে স্থাপিত হয়েছেন। আজ সেই মন্দিরে সূর্য কিরণ তাঁর মস্তকে অভিষেক করেছে।
এদিন এই বিজয় শঙ্খনাদ মহা সমাবেশে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত রাজ্যের মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, সাংসদ প্রতিমা ভৌমিক, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, পূপূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী রাজকন্যা কৃতি সিং দেব বর্মা, পরিবহন মন্ত্রী সুশান্ত চৌধূরী, সহ মন্ত্রীসভার অন্যান্য সদস্য সদস্যরা এবং বিধায়ক বিধায়িকারা।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*