রাজ্যে করোনার বাড়বাড়ন্ত, গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু ৩ জনের, আক্রান্ত ১,১৬৮ জন, পশ্চিম ত্রিপুরায় ৫৭৫ জন

আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৬ জানুয়ারি || রাজ্যে করোনার বাড়বাড়ন্ত। করোনা সংক্রমণের গ্রাফ ক্রমশই উর্দ্ধমুখি। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয় ১,১৬৮ জন। রবিবার রাজ্যের স্বাস্থ্য দপ্তরের এক বুলেটিনে জানা যায়, রাজ্যে গত ২৪ ঘন্টায় ৮,৭৫২ জনের করোনা পরীক্ষা করা হয়েছিল। যার মধ্যে ৮৫৪ জনের আর টি পি সে আর এবং ৭,৮৭৮ জনের র‍্যাট পরীক্ষা করা হয়েছিল। তার মধ্যে মোট ১,১৬৮ জনের রিপোর্ট পজেটিভ এসেছে৷
শনিবার রাজ্যে পজেটিভিটি রেট হলো ১৩.৩৫ শতাংশ। এদিন ১৯১ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেন। এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয় ৩ জনের।
জানা যায়, এদিন রাজ্যে আক্রান্ত হওয়া ১,১৬৮ জনের মধ্যে শীর্ষে পশ্চিম ত্রিপুরা জেলা। শুধুমাত্র পশ্চিম ত্রিপুরা জেলায়ই আক্রান্ত ৫৭৫ জন। তাছাড়া দক্ষিণ ত্রিপুরা জেলায় ৭১, সিপাহীজলায় ৮৬, ধলাই জেলায় ১০০, খোয়াই জেলায় ২৬, ঊনকোটি জেলায় ১৩৬, গোমতী জেলায় ৮৬ এবং উত্তর ত্রিপুরা জেলায় আক্রান্ত ৮৮ জন।
রাজ্যে মোট করোনা আক্রান্ত রোগী চিকিৎসারত অবস্থায় আছেন ৫,১০৬ জন। এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৯০,৯৩৫ জন। এখনো পর্যন্ত রাজ্যে মোট ৮৪,৯২৬ জন সুস্থ হয়ে উঠেন। রাজ্যে এখনো পর্যন্ত করোনায় মৃত্যু হয় ৮৩৫ জনের।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*