উজ্জয়ন্ত প্রাসাদের সম্মুখে উইকেন্ড ট্যুরিস্ট হাব নিয়ে পর্যটনমন্ত্রীর উচ্চস্তরীয় পর্যালোচনা বৈঠক

আপডেট প্রতিনিধি, আগরতলা, ২৭ নভেম্বর || সোমবার দুপুরে সচিবালয়ে রাজ্যের পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরীর অফিস কক্ষে রাজধানী আগরতলার রাজ্য সংগ্রহশালা উজ্জয়ন্ত প্রাসাদের সম্মুখ ভাগে চালু হওয়া সপ্তাহান্তিক পর্যটক কেন্দ্র (উইকেন্ড ট্যুরিস্ট হাব) এর সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে এক গুরুত্বপূর্ণ উচ্চস্তরীয় পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয়। এদিন এই বৈঠকে পৌরহিত্য করেন রাজ্যের পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী। তিনি এই বৈঠকে উপস্থিত আধিকারিকদের কাছ থেকে এই উইকেন্ড ট্যুরিস্ট হাব চালু হওয়ার পর থেকে এর পক্ষে-বিপক্ষে বিভিন্ন মহল থেকে জনগণের প্রতিক্রিয়া তথা এটি চালু হওয়ার পর উদ্ভূত নানা ধরনের সুবিধা-অসুবিধা, যানজট নিয়ন্ত্রণ সহ বিভিন্ন বিষয় সম্বন্ধে বৈঠকে উপস্থিত আধিকারিকদের কাছ থেকে সবিস্তারে অবগত হন এবং এর সাথে সম্পৃক্ত অন্যান্য বিভিন্ন বিষয় খতিয়ে দেখে নিকট ভবিষ্যতের জন্য উপস্থিত আধিকারিকদের প্রয়োজনীয় নির্দেশ ও পরামর্শ প্রদান করেন।
এদিন এই বৈঠকে পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের অ্যাডিশনাল কমিশনার মুহাম্মদ সাজাদ পি, ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তপন কুমার দাস, তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা বিম্বিসার ভট্টাচার্য্য, পশ্চিম জেলার অতিরিক্ত জেলা শাসক সুভাষ চন্দ্র সাহা, সদর মহকুমার মহকুমা শাসক অরূপ দেব, পশ্চিম জেলার পুলিশ সুপারিনটেন্ডেন্ট কিরণ কুমার কে, ট্রাফিক পুলিশের সুপারিনটেন্ডেন্ট মানিক দাস, ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের যুগ্ম অধিকর্তা অনিরুদ্ধ রায়, নির্বাহী বাস্তুকার উত্তম পাল সহ অন্যান্য আধিকারিকেরা।
এদিন পশ্চিম জেলার পুলিশ সুপার, ট্রাফিক পুলিশের পুলিশ সুপার, সদর মহকুমা শাসক সহ বৈঠকে উপস্থিত আধিকারিকেরা বিভিন্ন বিষয় নিয়ে তাদের অভিমত ব্যক্ত করেন।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*