‘ত্রিপুরাতে সি পি আই (এম)-কে দেখেছেন বার বার, বিজেপি-কে দেখুন একবার’ – বললেন রাজনাথ সিং

rajnathআপডেট প্রতিনিধি, আগরতলা, ০৩ ফেব্রুয়ারী ৷৷ দু’দিনের সফরে রাজ্যে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শনিবার সন্ধ্যার বিমানে রাজ্যে এসে ৪-বরজলা বিধানসভা কেন্দ্রের বরজলা স্কুল মাঠ ত্রিপুরা প্রদেশ বিজেপি আয়োজিত নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং তাঁর ভাশনে বলেন, ত্রিপুরায় যেসব ঘরে এখনও বিদ্যুৎ পরিষেবা পৌঁছায়নি, আমাদের বিজেপি সরকার গঠন হওয়ার পর ৬ মাসের মধ্যে সেই সব ঘরে বিদ্যুৎ পরিষেবা পৌঁছে দেব। তিনি বলেন, দীর্ঘ ২৫ বছর ধরে রাজ্যে সি পি আই (এম)-র শাসন চলছে। আপনারা ত্রিপুরাতে সি পি আই (এম)-কে দেখেছেন বার বার, বিজেপি-কে দেখুন একবার – এই আহবান জানানোর জন্যই আমি ত্রিপুরায় এসেছি।
এদিনের নির্বাচনী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের রাজ্য প্রভারী সুনীল দেওধর, বিজেপি রাজ্য সভাপতি বিপ্লব কুমার দেব সহ দলীয় নেতৃত্বরা।
জানাযায়, রবিবার সকালে আগরতলা দুর্গাবাড়ী থেকে বি টি কলেজ পর্যন্ত তিনি ‘বিজয় রথ যাত্রা’ করবেন। দুপুরে ৬-আগরতলা বিধানসভা কেন্দ্রের বি টি কলেজ প্রাঙ্গনে একটি জনসভায় যোগ দেবেন তিনি। বিকেলে বনমালীপুর বিধানসভা কেন্দ্র থেকে ‘বিজয় রথ যাত্রা’ শুরু করে প্রতাপগড়, সূর্যমণিনগর, বাধারঘাট, টাউন বড়দোয়ালি, রামনগর বিধানসভা কেন্দ্র হয়ে পুনরায় বনমালীপুর বিধানসভা কেন্দ্রে এসে শেষ করবেন। সেখানে ক্ষুদিরাম স্কুল মাঠে একটি জনসভায় অংশ নেবেন তিনি। এদিন সন্ধ্যায়ই রাজ্য ছাড়বেন তিনি।
FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*