চুরি করার সময় হাতেনাতে আটক চোর

IMG-20200913-WA0030আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৪ সেপ্টেম্বর || বাংলায় একটা প্রবাদ আছে ‘চোরের দশ দিন আর গৃহস্তের একদিন’। এমনি এক ঘটনা ঘটেছে শনিবার রাতে। দীর্ঘ দিন ধরে ময়নামা গ্ৰামে চলছে চুরি। এই মহামারীর কালীন রাতের অন্ধকারে নিশিকুটম্বের দলেরা প্রতিনিয়ত বাড়ি ঘর দোকান পাট থেকে চুরি করে মূল্যবান জিনিস পত্র নিয়ে যাচ্ছে। এই কারণে গোটা গ্ৰামে আতঙ্ক বিরাজ করছে। এদিন চুরি করার সময় হাতে নাতে আটক করলো আলমগীর হোসেন নামের এক ২৮ বছরের যুবককে। ঘটনা সোনামুড়া থানাধীন ময়নামা গ্রামে। ঘটনার বিবরণে জানা যায়, শনিবার রাত ১১টা নাগাদ এই যুবক ময়নামা গ্রামের মফিজ মিয়া নামের এক বাড়িতে গবাদিপশু চুরি করার সময় বাড়ির লোকেরা টের পেয়ে চিৎকার শুরু করে। চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে এবং এই যুবককে আটক করতে সক্ষম হয়। যুবকের কাছে থেকে উদ্ধার হয় দরজার তালা ও টিন কাটার হাতিয়ার। তবে সন্দেহ করা হচ্ছে তার আরো দলবল আছে। উত্তেজিত জনতা তাকে প্রথমেই উত্তম মাধ্যম দেয়।
তবে চাঞ্চল্যকর ঘটনা হলো গ্ৰামের পরিচালকরা পুলিশ হাতে তাকে তুলে না দিয়ে চোরকে ছেড়ে দেয় বলে অভিযোগ এলাকাবাসীর। এই নিয়ে তীব্র ক্ষোভ দেখা দেয় জনমনে।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>