বাজরাঙ্গি ভাইজান’-এর প্রথম গান ‘সেলফি লে লে রে’

slmnতারায় তারায় ডেস্ক ।। বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমার প্রথম গানের ভিডিও সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে। ‘সেলফি লে লে রে’ শিরোনামের এই গানটি দেখতে ইতোমধ্যে ইন্টারনেটে হুমড়ি খেয়ে পড়েছেন সালমান ভক্তরা।
সালমান খানের সিনেমার গান বলতে তার ভক্তদের জানতে আর বাদি থাকে না যে পুরোদমে নাচানাচি। সালমান খান প্রতিটি গানেই যেন তার নিজস্ব স্টাইল বজিয়ে রাখেন। আর তাই তার গানগুলো নিয়েও দর্শকের মনে আগ্রহের শেষ নেই। গানটিতে দেখা যাচ্ছে, আবির দিয়ে মাখামাখি হয়ে সবাই মিলে নাচছে।
কবির খানের পরিচালনায় এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপূর।
এছাড়াও রয়েছেন- নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পাবে আগামী জুলাইয়ে।
বলিউড চলচ্চিত্রের একজন সফল নায়ক সালমান খান। সালমান খানের পুরো নাম আব্দুর রশিদ সেলিম সালমান খান। ইতোমধ্যেই ৮০টির বেশী হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।
বলিউডে আত্মপ্রকাশ করেন বিবি হো তো এহসি চলচ্চিত্রের একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে, খ্যাত অভিনেত্রী রেখার সাথে। অবশ্য, তাঁর অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র মেনে পেআর কিয়া (১৯৮৯) সালে, এজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার লাভ করেন।
এরপর থেকে নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন, যেমন সাজান (১৯৯১), হাম আপকে হ্যায় কোন(১৯৯৪), কারণ অর্জুন (১৯৯৫), জড়ুয়া (১৯৯৭), পিয়ার কিয়া তো দারনা কিয়া (১৯৯৮) এবং বিবি নাম্বার ওয়ান।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*