অনলাইন শপিং সাইট স্ন্যাপডিলে আইফোন অর্ডার দিয়ে মিলল এক জোড়া পাথর

Untitled-7অনলাইনে আই ফোন অর্ডার দিয়ে মিলল এক জোড়া পাথর। ফের আর একবার ‘ভুল জিনিস’ ডেলিভারি করে বিতর্কে অনলাইন শপিং সাইট।
৭ ডিসেম্বর অনলাইন শপিং সাইট ‘স্ন্যাপডিল’-এ দুটি অ্যাপেলের দুটি আইফোন ফোর এস অর্ডার করেছিলেন পুণের দর্শন কাবরা। কিন্তু ডেলিভারি বক্স খুলে অবাক দর্শন। দেখলেন আইফোনের বদলে স্ন্যাপডিল তাঁকে দুটি মার্বেল পাথর যত্ন সহকারে প্যাক করে পাঠিয়েছে।
দর্শন ডেলিভারি হলে তবেই টাকা দেবেন, এই অপশন বেছে নিয়েছিলেন। হাতে ডেলিভারি বাক্স আসার পর সব ঠিকঠাক আছে কিনা দেখতে যে ব্যক্তি ডেলিভারি করছিলেন তাঁর সামনেই বাক্স খুলে দেখেন।
কোথায় ফোন? বাক্সে তার বদলে শোভা পাচ্ছিল একজোড়া সাদা পাথর।দর্শন তৎক্ষণাৎ স্ন্যাপডিলকে একটি চিঠি লেখেন। ডেলিভারি বয়কে দিয়ে সই করিয়ে নেন সেই চিঠি। ডেলিভারি বয়ের থেকে চিঠি পেয়ে সঙ্গে সঙ্গে উত্তর দেয় স্ন্যাপডিল। ক্ষমা চেয়ে নেয় দর্শনের কাছে।

স্ন্যাপডিল লিখেছে,

Dear Darshan,

Thank you for contacting Snapdeal.com.

Please accept our apologies for the inconvenience you have experienced. Please note that your complaint against the order number (3862659450) has already been raised and we are working on the same.We will surely update you with the resolution at the earliest. Complaint Number: 13052788. We request you to bear with us in the interim

তবে এই প্রথম নয়, এর আগেও অনলাইন শপিং করতে গিয়ে বিপাকে পড়েছিলেন পুণের এই ব্যক্তি। খেপে গিয়ে বিজিআর ইন্ডিয়াকেও একটি চিঠি লেখেন তিনি।
এর আগে অন্য এক অনলাইন শপিং সাইটে নতুন জুতো অর্ডার করে তাঁর ভাগ্যে জুটেছিল ব্যবহারকরা পুরনো জুতো।
তবে, এই ধরণের ভুলভাল ডেলিভারি করে আগেও খবরের শিরোনামে এসেছিল স্ন্যাপডিল। স্যামসং গ্যালাক্সি কোর টু-এর বদলে একজনকে তারা বাসন মাজার সাবান পাঠিয়েছিল।
অবশ্য এ বিষয়ে পিছিয়ে নেই ফ্লিপকার্ট। গত মাসে তিনবার ফ্লিপকার্টে পেন ড্রাইভ অর্ডার দিয়ে তিনবারই ফাঁকা বাক্স পেয়েছিলেন এক কাস্টোমার।
সূত্র – জি নিউজ।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*