নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ‘আমার ত্রিপুরা’র “শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ-২০২০”

IMG-20201016-WA0147আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৬ অক্টোবর ৷। বিগত দু’বছরের ন্যায় “আমার ত্রিপুরা” সোশ্যাল মিডিয়া পেইজ আয়োজিত “শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ-২০২০” প্রতিযোগীতাটি ইতিমধ্যেই ত্রিপুরা রাজ্যের নেটিজেনদের মধ্যে ব্যাপকভাবে সাড়া জাগিয়েছে। শারদোৎসবের প্রাক মূহুর্তে রূপচর্চা কিম্বা গ্ল্যামার জগতে আসতে ইচ্ছুক যুবক যুবতীদের উৎসাহ দিতে “আমার ত্রিপুরা” সোস্যাল মিডিয়া পেইজের এই উদ্যোগ বরাবরই বুদ্ধিজীবী মহলে প্রশংসিত হয়েছে।
প্রতিযোগিতায় রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীরা সোস্যাল মিডিয়া ব্যবহারকারী দর্শকদের ভোটের মাধ্যমে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পৌঁছেন। এরপর সম্মানিত বিচারকদের দ্বারা বর্তমান সময়ে মডেলিং কিম্বা ফ্যাশন সম্পর্কিত কিছু প্রশ্নের সম্মুখীন হয়ে ‘শারদ শ্রেষ্ঠ’ এবং ‘শারদ শ্রেষ্ঠা’ নির্বাচিত হবেন।
“আমার ত্রিপুরা” পেইজের প্রাণপুরুষ শ্যাম ভট্টাচার্য জানান, “শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ-২০২০” এর ভোটিং লাইন খোলা ছিল ১৬ই অক্টোবর (শুক্রবার) বিকেল ৫টা পর্যন্ত। তিনি জানান, আগামী ২০শে অক্টোবর এবছরের শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ বিজয়ীদের নাম ঘোষনা করা হবে। এবছরের বিচারকরা হলেন আগরতলা থেকে আর্ট কলেজের অধ্যাপক জয়দ্বীপ ভট্টাচার্য, অভিনেত্রী অন্তরা চৌধুরী, বিশিষ্ট চিত্র সাংবাদিক রমাকান্ত দে এবং কোলকাতা থেকে মডেল শুভশ্রী চক্রবর্তী।
উল্লেখ্য, ‘শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ ২০১৮’ হলেন প্রথম স্থানে প্রিয়াঙ্কা দে ও জীৎ ব্যানার্জী, দ্বিতীয় স্থানে সুস্মিতা দত্ত ও অর্পন কর, তৃতীয় স্থানে শতরূপা চৌধুরী ও নরেন পাল।
‘শারদ শ্রেষ্ঠা এবং শারদ শ্রেষ্ঠ ২০১৯’ হলেন প্রথম স্থানে মিমি চক্রবর্তী ও সুমন দেবনাথ, দ্বিতীয় স্থানে অর্পিতা বিশ্বাস ও পিযুষ দেবনাথ, তৃতীয় স্থানে প্রিয়া দাস ও সত্যজিৎ মজুমদার।
FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>