নেতার উপহার ডিম ও পাথর

aapজাতীয় ডেস্ক, ১৪ জানুয়ারী ।। বলা হচ্ছে, আম আদমি পার্টির (এএপি) নেতা অরবিন্দ কেজরিওয়াল তার প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছেন। আর তাই ব্যর্থ এ নেতার দিকে উপহার হিসেবে ডিম ও পাথর ছুঁড়লেন অজ্ঞাতনামা এক দুষ্কৃতিকারী। এ ঘটনা মঙ্গলবারের।
এএপির স্বেচ্ছাসেবকরা গণমাধ্যমকে জানান, ওইদিন উত্তর-পশ্চিম দিল্লির সুলতানপুর মাজরা এলাকায় এক সমাবেশে বক্তৃতা করছিলেন কেজরিওয়াল। এ সময় ভিড়ের ভিতর থেকে এক অজ্ঞাত ব্যক্তি তাকে লক্ষ্য করে ডিম ও পাথর ছুড়ে মারেন।
তারা আরো জানান, এরপর ওই হামলাকারী পালিয়ে যায়। তবে তার ছোঁড়া ডিম ও পাথর কেজরিওয়ালের গায়ে লাগেনি। এগুলো মঞ্চে তার ডায়াসের সামনে এসে পড়েছিল। ফলে অক্ষতই আছেন আম আদমি দলের এ নেতা।
এনিয়ে সুলতানপুর মাজরা এলাকায় দ্বিতীয়বার হামলার মুখে পড়লেন দিল্লির এ সাবেক মুখ্যমন্ত্রী। ভারতে লোকসভা নির্বাচনের সময় এএপি দলের প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় এক ট্যাক্সিচালক তাকে চড় মেরেছিলেন। এ ঘটনার পরে আরো বেশ কয়েকবার হামলার মুখে পড়েছেন কেজরিওয়াল।
প্রসঙ্গত, ২০১৪ সালে দুর্নীতি উচ্ছেদের প্রতিশ্রুতি দিয়ে ব্যাপক জনসমর্থন নিয়ে দিল্লির মসনদে বসেছিলেন কেজরিওয়াল। কিন্তু প্রতিশ্রুতি বাস্তবায়িত করতে ব্যর্থ হওয়া এবং দায় এড়াতে সময়ের আগে পদত্যাগ করার কারণে অনেকেই তার প্রতি নাখোশ হয়েছিলেন।
যার ফলে লোকসভা নির্বাচনে চরমভাবে ব্যর্থ হয়েছিল তার দল।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*