এয়ার টিকিট বুকিংয়ের জন্য IRCTC এর সাথে সম্পর্ক স্থাপন করেছে ফ্লাইবিগ

আপডেট প্রতিনিধি, আগরতলা, ২৬ অক্টোবর || IRCTC এয়ার প্ল্যাটফর্মে ফ্লাইবিগ এয়ারের টিকিট বুকিংয়ের সুবিধা পেতে ভ্রমণকারীদের সুবিধার্থে IRCTC এর সাথে একটি চুক্তি করেছে।কর্মকর্তারা জানিয়েছেন যে, IRCTC এবং ফ্লাইবিগের অংশীদারিত্বের ফলে “যাত্রীরা IRCTC পোর্টালের মাধ্যমে কোনো ঝামেলা ছাড়াই যেকোনো উত্তর-পূর্ব ফ্লাইবিগ গন্তব্যে তাদের ভ্রমণের টিকিট বুক করতে পারবেন, যা উত্তর-পূর্বতে পর্যটনকে বাড়িয়ে তুলবে। উত্তর-পূর্ব সেক্টরের উদ্ভিদ, প্রাণী এবং প্রতিপালনের উন্নয়নে, অংশীদারিত্ব “দেখো আপনা দেশ” এর সাথে মিল রেখে চালু করা হয়েছে।এটি আজাদী কা অমৃত মোহৎসবকে উৎসাহিত করে, সংযোগ এবং উত্তরপূর্ব সেক্টরের অর্থনৈতিক প্রবৃদ্ধিকে উৎসাহিত করে।ফ্লাইবিগ যাত্রীদের সুবিধার্থে এবং পর্যটন উন্নয়নে আরো পথ যোগ করার জন্য সর্বদা প্রচেষ্টায় থাকবে।
ফ্লাইবিগ হল একটি নতুন নির্ধারিত কমিউটার এয়ারলাইন যা ভারতের উদীয়মান শহরগুলিতে অন্তর্নিহিত ভ্রমণ চাহিদা এবং পছন্দগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ বিমান ভ্রমণ সমস্যার সমাধান প্রদান করে। বিমানে ভ্রমণ সাশ্রয়ী ও সুদূরপ্রসারী করার লক্ষ্যে, অন্তর্ভুক্তিমূলক জাতীয় অর্থনৈতিক উন্নয়ন, চাকরির বৃদ্ধি এবং ভারতের সমস্ত অঞ্চল এবং রাজ্যের বিমান পরিবহন পরিকাঠামো উন্নয়নের লক্ষ্যে UDAN স্কিম অনুসারে নীতিগত ফলাফল উপলব্ধি করার জন্য এটি সরকারের একটি শিল্প অংশীদার।
এয়ারলাইন ২০২১ সালের জানুয়ারিতে কাজ শুরু করে এবং ভারতের মধ্যে টায়ার-২ এবং টায়ার-৩ শহরগুলিকে সংযুক্ত করার দিকে মনোনিবেশ করে।ফ্লাইবিগের প্রচার করেছেন পাইলট থেকে বিমান ব্যবসায়ী হয়ে ওঠা, ক্যাপ্টেন সঞ্জয় মাণ্ডাভিয়া।ক্যাপ্টেন মাণ্ডাভিয়া বাণিজ্যিক বিমান চলাচলে সফলভাবে বেশ কয়েকটি ব্যবসা ধারণার বিকাশ করেছেন, যার মধ্যে কয়েকটি রূপান্তরিত হয়েছে এবং ভারতে বাণিজ্যিক বিমান চলাচলের আকার এবং বর্ধন ক্ষমতাতে যথেষ্ট অবদান রেখেছে।এই উৎসবের মরসুমে বড় উপলক্ষ উদযাপন করে, ফ্লাইবিগ এয়ারলাইন্সের অর্থ বিভাগের প্রধান চন্দর বাহাদুর উল্লেখ করেছেন, “গুয়াহাটি ফ্লাই বিগের ২য় মূলধারার গন্তব্য হওয়ায়, ২০২১ সালের মে মাসে গুয়াহাটি থেকে তেজু, পাসিঘাট, রূপসি, আগরতলা, ডিব্রুগড়, কলকাতার সাথে সংযোগ স্থাপন শুরু হয়। ৩১শে অক্টোবর লীলা বারিতে ফ্লাই বিগের নতুন সেক্টর চালু হবে।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*