নজরুল কলাক্ষেত্রে School of Science-র কৃতি সম্বর্ধনার অনুষ্ঠান

DSCN8929 (2)দেবজিত চক্রবর্তী, আগরতলা, ১২ এপ্রিল ।। শিক্ষাক্ষেত্রে আজকাল কোয়ালিটি এডুকেশানের কথা বার বার উচ্চারিত হয়। কোয়ালিটি এডুকেশানের খুব কাছাকাছি বাংলা হচ্ছে গুনগত মান সম্পন্ন শিক্ষা। শিক্ষাক্ষেত্রে প্রকৃত প্রতিষ্ঠান নিরুপনের ব্যর্থতা জীবনকে ধংশ করে দিতে পারে। এক্ষেত্রে শ্যামলী বাজারস্থিত School of Science একেবারেই ব্যতিক্রম। সাফল্যের পরিসংখ্যান বৃদ্ধি হচ্ছে দিন দিন। সততায় নিষ্ঠায় শিক্ষাদানের সঙ্গে যুক্ত রয়েছে এই প্রতিষ্ঠান।
sosরবিবার School of Science-র নজরুল কলাক্ষেত্রে আনন্দ ঘন অনুষ্ঠান আয়োজনের মধ্যদিয়ে ২০১৪ সালের মেডিকেল এবং ইঞ্জিনিয়ারিং –এ জয়েন্ট এন্ট্রান্সে যারা সফল হয়েছে এবং প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রেখেছেন তাদের সম্বর্ধনা দেওয়া হয়েছে। School of Science-র তরফে কৃতিদের উত্তরীয়, ফুলের তোড়া সহ পুরস্কার হিসেবে স্কলারশিপ এবং চেক প্রদান করা হয়।
School of Science-র নজরুল কলাক্ষেত্রে কৃতি সম্বর্ধনার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে পুর নিগমের মেয়র ডঃ প্রফুল্লজিৎ সিনহা, উপস্থিত ছিলেন রাজ্যের বরিষ্ঠ সাংবাদিক শেখর দত্ত, হলি ক্রস স্কুলের প্রিন্সিপাল, এছাড়াও School of Science-র কর্ণধার অভিজিৎ ভট্টাচার্য। এই অনুষ্ঠানে হাজির ছিল এই প্রতিষ্ঠানের এবারের জয়েন্ট এন্ট্রান্সের পরীক্ষার্থীরা। নজরুল কলাক্ষেত্রে কৃতি সম্বর্ধনার অনুষ্ঠানে বক্তাদের ভাষনে উঠে এসেছে School of Science-র বর্তমান থেকে আগামীর রোড ম্যাপ।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*