রাজ্যে উদ্বেগ বাড়াচ্ছে করোনা, গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু ৩ জন, আক্রান্ত ৫৪৬ জন

আপডেট প্রতিনিধি, আগরতলা, ১৫ জানুয়ারি || রাজ্যে উদ্বেগ বাড়াচ্ছে করোনা। করোনা সংক্রমণের গ্রাফ ক্রমশই উর্দ্ধমুখি। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয় ৫৪৬ জন। রাজ্যের স্বাস্থ্য দপ্তরের এক বুলেটিনে জানা যায়, রাজ্যে গত ২৪ ঘন্টায় ৫,৭৫২ জনের করোনা পরীক্ষা করা হয়েছিল। যার মধ্যে ৯৪৬ জনের আর টি পি সে আর এবং ৪,৮০৬ জনের র‍্যাট পরীক্ষা করা হয়েছিল। তার মধ্যে মোট ৫৪৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে৷
শনিবার রাজ্যে পজেটিভিটি রেট হলো ৯.৪৯ শতাংশ। এদিন ১৭০ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেন এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয় ৩ জনের।
জানা যায়, এদিন রাজ্যে আক্রান্ত হওয়া ৫৪৬ জনের মধ্যে শীর্ষে পশ্চিম ত্রিপুরা জেলা। শুধুমাত্র পশ্চিম ত্রিপুরা জেলায়ই আক্রান্ত ৩৭৬ জন। তাছাড়া দক্ষিণ ত্রিপুরা জেলায় ৩৪, সিপাহীজলায় ২৫, ধলাই জেলায় ৩১, খোয়াই জেলায় ০৬, ঊনকোটি জেলায় ৩৪, গোমতী জেলায় ১৯ এবং উত্তর ত্রিপুরা জেলায় আক্রান্ত ১৭ জন।
রাজ্যে মোট করোনা আক্রান্ত রোগী চিকিৎসারত অবস্থায় আছেন ৪,১৩২ জন। এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮৯,৭৬৭ জন। এখনো পর্যন্ত রাজ্যে মোট ৮৪,৭৩৫ জন সুস্থ হয়ে উঠেন। রাজ্যে এখনো পর্যন্ত করোনায় মৃত্যু হয় ৮৩২ জনের।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*