ছাত্র সংসদ নির্বাচন ঘিরে রণক্ষেত্রের রুপ নিয়েছে রাজধানীর বি বি এম কলেজ

abvp abvp.jpg1আপডেট প্রতিনিধি, আগরতলা, ০৬ সেপ্টেম্বর ৷৷ ছাত্র সংসদ নির্বাচন ঘিরে রীতিমত রণক্ষেত্রের রুপ নিয়েছে আগরতলার বি বি এম কলেজ চত্বর। আগামী ১২ই সেপ্টেম্বর রাজ্যের কলেজগুলিতে ছাত্র সংসদ নির্বাচন। সেই উপলক্ষ্যে চলছে মনোনয়ন পত্র জমা দেওয়ার কাজ। কিছু দিন আগেও শাসকদলীয় ছাত্র সংগঠন এস এফ আই এবং বিরোধী ছাত্র সংগঠন এ বি ভি পি-র মধ্যে সংঘর্ষ বাঁধে। বুধবার ফের এস এফ আই এবং এ বি ভি পি-র মধ্যে সংঘর্ষে রণক্ষেত্রের রুপ নিয়েছে আগরতলার বি বি এম কলেজ চত্বর।
শাসকদলীয় ছাত্র সংগঠন এস এফ আই-র অভিযোগ, মনোনয়ন পত্র জমা দেওয়ার নামে আগরতলার বি বি এম কলেজের ছাত্র সংসদে এ বি ভি পি-র সমর্থকরা আক্রমণ ও ভাঙচুর চালায়। আক্রমণের হাত থেকে রক্ষা পায়নি স্বামী বিবেকানন্দ, গান্ধীজী, নজরুল এবং রবীন্দ্রনাথ ঠাকুরের ছবিও। এস এফ আই এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।
বিরোধী ছাত্র সংগঠন এ বি ভি পি-র অভিযোগ, সংগঠনের উত্তরীয় গায়ে দিয়ে তারা মনোনয়ন পত্র জমা দিতে গেলে পুলিশ তাদের বাঁধা দেয়। তাদের অভিযোগ, পুলিস এবং কলেজ কর্তৃপক্ষ ছাত্র সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতমূলক আচরণ করছে।
এদিকে পুলিশের অভিযোগ বিরোধী ছাত্র সংগঠন এ বি ভি পি-র সমর্থকরা বি বি এম কলেজের ছাত্র সংসদে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। তাতে ছাত্র সংসদের প্রচুর ক্ষয় ক্ষতি হয়েছে।
ছাত্র সংসদ নির্বাচন ঘিরে ছাত্র রাজনীতি দিন দিন উত্তপ্ত হয়ে উঠছে। এস এফ আই এবং এ বি ভি পি-র মধ্যে দফায় দফায় সংঘর্ষের জেরে কলেজের অন্যান্য ছাত্রছাত্রীদের মধ্যে ত্রাসের সঞ্চার হয়।
FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*