সালমানের জন্মদিনে তারকারা যা করলেন

salmanতারায়-তারায় ডেস্ক ।। জন্মদিনটা ছিল দাবাং খ্যাত তারকা সালমান খানের। সম্প্রতি বিয়ের ঘোষণাও দিয়েছেন তিনি। বলিউডের তারকারা বেশ উপযুক্ত সময়েই পেয়ে বসেছে সালমানের এই জন্মদিনটা। তাই রকমারির কোনো অন্ত ছিল সলু মিয়ার এই দিনে।
শনিবার সকাল থেকেই সালমান খানকে টুইটারে শুভেচ্ছা, অভিনন্দন জানানোর ধুম বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের। বলিউডের সুপারস্টার ৪৯ পূর্ণ করলেন । কিক-এর নায়ককে ভালবাসায় ভরিয়ে দিল তার পরিবার। তার দীর্ঘ জীবন, স্বাস্থ্য কামনা করে শুভেচ্ছা-বার্তা উপচে পড়ল টুইটারে। তার পরিবার জন্মদিনের কেক হিসাবে তাকে দিয়েছে ঝুড়ি-ভর্তি স্ট্রবেরি।

দিনটা কাজ থেকে ছুটি নিলেন সালমান। গত রাতেই টিভি-র পর্দায় বিগ বস-এর ‘উইকএন্ড কা ওয়ার’-এ উপস্থাপক হিসাবে থাকার কথা ছিল তার। কিন্তু সেলেব্রিটি শো থেকে এদিনের মতো দূরে থাকলেন তিনি, স্পেশাল দিনটার জন্য। অভিনব বার্থডে কেকের ছবি দিলেন টুইটারে। লিখলেন, তোমাদের জন্য এই আমার বার্থ ডে কেক।

চোরি চোরি চুপকে চুপকে-তে সহ অভিনেত্রী প্রীতি জিন্টা টুইটারে লিখলেন, শুভ জন্মদিন সলমন। অফুরান ভালবাসা, সাফল্য, সেক্সিনেস, সুস্বাস্থ্য, ব্লকব্লাস্টার সব তোমার কাছে আসুক সবসময়! মুয়াহ!!।কিক-এ সুপারস্টারের সহ-অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ লিখলেন, সবচেয়ে সুখের দিনটা আজ।@বিয়িং সালমান খান মুয়াহ……..হ্যাপি বার্থডে সালমান খান।

দাবাং-এর সোনাক্ষী সিনহা, বিপাশা বসু কেউই বাদ নেই বলিউডের ব্যাচেলর নায়ককে শুভেচ্ছা জানানোয়।সোনাক্ষীর মতে, সালমানই বেস্ট! লাস্যময়ী সানি লিওন টুইট করেছেন, হ্যাপি বার্থডে @বিয়িং সালমান খান।আজকের রাতটায় দারুণ মজা লুটে নাও।জোর পার্টি করো।এটা তোমার প্রাপ্য আজ।

সামনের বছর ঈদে রিলিজ করছে সালমানের বজরঙ্গি ভাইজান, সূরজ বরজাতিয়ার প্রেম রতন ধন পায়ো তার আগে জন্মদিনে শুভেচ্ছা অভিনন্দন, ভালবাসায় ভরে গেলেন সালমান।

FacebookTwitterGoogle+Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*